জাককানইবিতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড এর রেজিস্ট্রেশন সম্পন্ন


Published: 2017-07-17 14:14:58 BdST, Updated: 2017-11-19 01:15:39 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) অনুষ্ঠিত হয়ে গেল “জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৭”-এর ক্যাম্পাস এক্টিভেশন।


রোববার সেন্টার ফর রিসার্চের (সিআরআই) অঙ্গ প্রতিষ্ঠান দেশের সবচেয়ে বড় ইয়ুথ প্ল্যাটফর্ম ইয়ং বাংলার আয়োজনে এই রেজিস্ট্রেশন সম্পন্ন হয়।


বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা ভাষ্কর্যের সামনে এক্টিভেশন বুথে চলে প্রোগ্রামটির রেজিস্ট্রেশন কার্যক্রম। সকাল ১০টা থেকে শুরু হয়ে এক্টিভেশন প্রোগ্রামের কার্যক্রম চলে বিকেল ৫টা পর্যন্ত।


প্রায় ২০টি সংগঠন নারীর প্রতি সহিংসতা, মাদকাসক্তি নিরাময়, শিশু শিক্ষা, সাংস্কৃতিক উন্নয়ন, মুক্তিযুদ্ধ, পরিবেশ সুরক্ষা, রক্তদান সহ ১৯টি ক্যাটাগরিতে তাদের নাম রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে।


ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কো-অর্ডিনেটর এএইচএম খাইরুল বাশার এবং জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৫-এর বিজয়ী ঝরা মণি বিশ্বাসের নেতৃত্বে নজরুল বিশ্ববিদ্যালয়ের একঝাক তরুণ স্বেচ্ছাসেবক এই এক্টিভেশন প্রোগ্রামে অংশ নেয়।

 

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।