বেরোবি লোক-প্রশাসন বিভাগের ‘জনপ্রশাসন জার্নাল’র মোড়ক উন্মোচন


Published: 2017-09-11 18:41:21 BdST, Updated: 2017-09-22 23:12:33 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) লোক-প্রশাসন বিভাগের উদ্যোগে এবং বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর . নাজমুল আহসান কলিমউল্লাহ (বিটিএফ) এর সম্পাদনায় প্রথমবারের মতোজনপ্রশাসন জার্নাল’ (ভলিউম-, সংখ্যা-) এর মোড়ক উন্মোচন করা হয়েছে।


রবিবার বিভাগের গ্যালারী রুমেজনপ্রশাসন জার্নালএর মোড়ক উন্মেচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর . নাজমুল আহসান কলিমউল্লাহ(বিটিএফও ) সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাশেক রহমান।


লোক-প্রশাসন বিভাগের শিক্ষক আসাদুজ্জামান মন্ডল আসাদের সঞ্চালনায় অনুষ্ঠিতজনপ্রশাসন জার্নালএর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, লোক-প্রশাসন বিভাগের শিক্ষক জুবায়ের ইবনে তাহের, সাব্বীর আহমেদ চৌধুরী, সামান্থা তামরিন প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে রাশেক রহমান জার্নাল প্রকাশের জন্য লোক-প্রশাসন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের বিভিন্ন অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। পরে তিনিজনপ্রশাসন জার্নালএর ইংলিশ এবং বাংলা ভার্সনের অ্যাবস্ট্রাক কপি যেন দেশে বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় বা শিক্ষানুরাগীরা অলনাইনে জার্নালটি কিনে পড়তে পারে সে বিষয়ে সহায়তা করার আশ্বাসও দেন।


বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর . নাজমুল আহসান কলিমউল্লাহ(বিটিএফও) বলেন, ধরনের উন্নত জার্নাল নিয়মিত প্রকাশিত হলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পর্যায়ে ব্রান্ডিং করা সম্ভব হবে সাথে সাথে গবেষণামূলক জ্ঞানের প্রসার ঘটবে

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।