ইবিতে আত্মসচেতনতা মুলক কর্মশালা


Published: 2017-09-13 18:00:45 BdST, Updated: 2017-09-21 13:04:47 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘আত্মমূল্যায়নের জন্য সচেতনতা তৈরির কৌশল’ শীর্ষক আত্মসচেতনতা মুলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটি (এসএসি) ও আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আয়োজনে বুধবার বেলা ১২টায় ধর্মতত্ব অনুষদের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিভাগের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ নাসির উদ্দিনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ও মুল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা।

কর্মশালায় ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী বলেন, ‘কোয়ালিটি এস্যুরেন্স-এর মূল কথা হলো, সম্পৃক্ততা; সব ধরনের মানুষের প্রতিনিধিক্ব মুলক অংশগ্রহণ নিশ্চিত করা।’

এসময় তিনি আরও বলেন, ‘আমাদের সাসটেইনবল ডেভেলপমেন্ট গোলে নারী উন্নয়নকে বিশেষ অগ্রাধিকার দেয়া হয়েছে। আমরা সমন্বিতভাবে সমাজ উন্নয়ন করতে চাই। সমাজের কোন অংশকে বাদ দিয়ে সমাজ উন্নয়নের চিন্তা সফল হবে না।’

 

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।