রাবির বাস চলাচলে আসছে পরিবর্তন


Published: 2017-07-11 19:18:38 BdST, Updated: 2017-09-26 23:55:58 BdST


রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আগামী ১৬ জুলাই অফিস সময়ের পরিবর্তনের সাথে আসছে বাস চলাচলে পরিবর্তন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ওয়েব সাইটে (www.ru.ac.bd) এ তথ্য প্রকাশ করা হয়।

ওয়েব থেকে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বাসগুলো ক্যাম্পাস থেকে সকাল ৮টা ৫ ও ৯টা, দুপুর ১টা ৪৫ মিনিট, ও বিকেল ৫টা ১০ মিনিটে ছাত্র-ছাত্রীদের জন্য ছেড়ে যাবে।

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের নাড়িকেলবাড়িয়া কৃষি ইউনিটের জন্য সকাল ৮টা ৫-৯টা ৫ মিনিট ও ১টা ৪৫ থেকে ২টা ১০ মিনিটে যাতায়াত করবে।

আর কর্মকর্তা ও কর্মচারীগণ কেবলমাত্র সকাল ৮ টা ৫ মিনিট ও বিকেল ৫ টা ১০ ও ৫ টা ১৫ মিনিটের ট্রিপের বাসে যাতায়াত করতে পারবে।

এ বিষয়ে জানতে চাইলে পরিবহণ দপ্তরের প্রশাসক প্রফেসর ড. মো: মাইনুল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের অফিস সময়ের সাথে সঙ্গতি রেখে বাস চলাচলের সময় পরিবর্তিত হবে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার সূত্রে গত ৩ জুলাই জানা যায়, আগামী ১৬ জুলাই অফিস সময় সকাল ৮ টা থেকে দুপুর ২ টার পরিবর্তে সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত করা হয়। তাই বাস চলাচলে পরিবর্তন আনা হয়েছে।

 

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।