রাবিতে কাহালু উপজেলা সমিতির মোড়ক উন্মোচন


Published: 2017-08-14 17:04:47 BdST, Updated: 2017-09-26 00:49:53 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কাহালু উপজেলা সমিতির স্মৃতিচিহৃ’র মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সের কাহালু উপজেলা সমিতি কতৃক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমতিরি সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে, আকতার বানু পলি ও সাদেকুল ইসলামের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও গণিত বিভাগের সিনিয়র প্রফেসর অখিল চন্দ্র পাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলা অনুষদের ডিন প্রফেসর ড. এফ.এম.এ. এইচ তাকী, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশলি বিভাগের প্রফেসর ড. সি.এম. মোস্তফা, আরবি বিভাগের প্রফেসর ড. মো. নিজাম উদ্দিন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর মহিত কুমার পাল।

এসময় অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন, সমিতির প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান সবুঝ, নাজরি আহমেদ, সুবির দাস প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা তাদের অধ্যায়নের পাশাপাশি  উপজেলা সমিতি নিয়ে যে কাজ করে যাচ্ছে এটা অবশ্যই প্রশংসার দাবিদার। এর ফলে গ্রাম থেকে আসা নতুন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে এসে ভালো একটা আশ্রয়স্থল পায়। এতে করে সকলের মাঝে একটা ভ্রাতৃত্ববোধের সৃষ্টি হয়। কাহালু উপজেলা সমিতি অতি অল্পদিনের মধ্যে যে পরিচিতি লাভ করেছে এ সংগঠন সামনের দিনে সকলের সহযোগিতায় আরো বেশী ভালো করবে বলে আমরা আশা করি।

এসময় অতিথিরা কাহালু উপজোলা সমিতির সকল সদস্যদের ঐক্যদ্ধভাবে কাজ করা এবং এলাকায় পিছিয়ে পড়ে থাকা শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর পরামর্শ দেন। আলোচনাসভা শেষে সমিতির ‘স্মৃতিচিহৃ’র’ মোড়ক উন্মোচন করা হয়।

বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।