রাবির প্রথম নারী ছাত্র উপদেষ্টা জান্নাতুল ফেরদৌস


Published: 2017-08-29 22:58:08 BdST, Updated: 2017-11-18 19:57:51 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এই প্রথম নতুন নারী ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌস।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এম আব্দুস সোবহানের বিশেষ ক্ষমতাবলে তাকে এ নিয়োগ দেন। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে বহাল থাকবেন।

যোগদানকালে তিনি বিশ্ববিবদ্যালয়ের ঊধ্বর্তন কর্মকর্তাসহ সকলের কাছে সহযোগিতা কামনা করছেন। এর আগে তিনি হল প্রভোস্টসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

এদিকে ছাত্র উপদেষ্টা পদে যোগদান করায় বিশ্ববিদ্যায়ের ভিসি এম আব্দুস সোবহান, প্রো-ভিসি প্রফেসর আনন্দ কুমার শাহা, প্রক্টর লুৎফর রহামানসহ বিভিন্ন হল প্রভোস্টরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এম এ বারীর কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছিলেন সাবেক ছাত্র উপদেষ্টা প্রফেসর মিজানুর রহমান। সেই হিসেবে ১৩ দিন পর নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ পেলেন প্রফেসর জান্নাতুল ফেরদৌস।

 

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।