রাবির ফটকের সামনে বাস-অটো সংঘর্ষে নিহত ১


Published: 2017-09-11 22:09:13 BdST, Updated: 2017-11-20 03:36:52 BdST

রাবি লাইভ: ঢাকা-রাজশাহী মহাসড়কে রাজশাহী গামী চৈতি ট্রাভেলসের সাথে অটোর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন ১ জন ও আহত হয়েছেন আরও ২জন। সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোঃ মাহি বাবু রনি (২৬)। পিতা মোঃ হাসেম আলী। তার বাড়ি বোয়ালিয়া থানার পশ্চিম বুধপাড়া। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এতে আহত হয়েছে আরও দুইজন। তাদের একজনের নাম গীতা সে রাজশাহী মেডিকেলের (রামেক) নার্স। তার বাড়ি মীর্জাপুর। অন্য জনের খোঁজ পাওয়া যাইনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা জায়, রনি প্রধান ফটকের সামনে একটি অটোরিক্সায় বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় নাটোর থেকে আসা চৈতী ট্রাভেলস নামের একটি পিকনিকের বাস অটোকে পেছন থেকে ধাক্কা দিলে রনি অটো থেকে ছিটকে পড়েন। পরে ঐ বাসের চাকার নিচে পড়ে রনির মাথা থেঁতলে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে পাশের একটি অটোতে থাকা রামেকের এক নার্সও আহত হয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় মতিহার থানার ওসি মেহেদী হাসান বলেন বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বাস- অটো সংঘর্ষে একজনের নিহত হওয়ার কথা শুনেছি। এই ঘটনায় যদি কেও মামলা না করে তাহলে পুলিশ বাদী হয়ে মামলা করে অপরাধীদের শাস্তির ব্যবস্থা করবে বলে জানান তিনি।

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।