ককটেল বিস্ফোরণে রুয়েট ছাত্রলীগ নেতা আহত


Published: 2017-09-19 23:32:56 BdST, Updated: 2017-10-18 11:28:25 BdST

 

লাইভ প্রতিবেদক: ককটেল বিস্ফোরণে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ককটেল বিস্ফোরণে এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। 

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রলীগ নেতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের নিজ কক্ষে এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতা রাকিব আহমেদ রুয়েটের ইলেকট্রনিকস অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের (১৫ সিরিজ) শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসম্পাদক। 

হলের একাধিক শিক্ষার্থী জানায়, রাকিব আহমেদ সম্প্রতি নিজ কক্ষ থেকে বদলি হয়ে ৩০৫ নম্বর কক্ষে স্থানান্তরিত হচ্ছিলেন। ওই কক্ষের সাবেক শিক্ষার্থী এবং ছাত্রলীগ নেতা প্রায় এক বছর ধরে হলে থাকছেন না। ওই সিটে ওঠার পর বিকেল ৫টার দিকে কক্ষ পরিষ্কার করতে গিয়ে একটি টিনের কৌটা পান রাকিব। সেটায় কী আছে দেখার জন্য চাপ দিতেই বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এতে আহত হন রাকিব। পরে কয়েকজন তাঁকে ধরাধরি করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

এ বিষয়ে শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. শহীদুল ইসলাম বলেন, ‘হলের অভ্যন্তরে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটায় সঙ্গে সঙ্গে এ নিয়ে প্রশাসনের সঙ্গে আলাপ করেছি। তদন্ত করে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।