বেরোবিতে ছাত্রলীগের আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতা


Published: 2017-08-12 23:42:06 BdST, Updated: 2017-08-17 21:37:46 BdST


বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শাখা ছাত্রলীগ কর্তৃক ঘোষিত সমুদ্র ‘বিজয় ও ছিটমহল বিজয়ে জননেত্রী শেখ হাসিনার অবদান’ শীর্ষক এক রচনা প্রতযোগিতার আয়োজন করা হয়।

শোকাবহ আগস্টের টানা ৩১ দিনের কর্মসূচীর অংশ হিসেবে আলোচনাসভা ও রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল তুষার কিবরিয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বেরোবি শাখা ছাত্রলীগের সাধারন- সম্পাদক কামরুল হাসান নোবেল শেখ।


জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ছাত্রলীগ সভাপতি মো: মাঈদুজ্জামান মুরসালিন মুন্নার সভাপতিত্বে উক্ত অনুষদের সাধারন- সম্পাদক রাসেল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ (বিটিএফও) ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর মো: মোস্তাফিজুর রহমান রিপন এবং দূর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের লেকচারার এটিএম জিন্নাতুল বাশার। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ও বিভাগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও সাধারন- সম্পাদক কামরুল হাসান নোবেল শেখ শোককে শক্তিতে রুপান্তরিত করে ছাত্রলীগকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।


প্র্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.নাজমুল আহসান কলিমউল্লাহ (বিটিএফও) ছাত্রলীগ কতৃক গৃহীত শোকাবহ আগস্টের ৩১ দিনব্যাপি বিভিন্ন গঠনমূলক কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন।

 

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।