বন্যাদূর্গতদের পাশে দাঁড়ালো বেরোবির নাটোর জেলা কল্যাণ সমিতি


Published: 2017-08-31 18:13:17 BdST, Updated: 2017-11-18 19:37:14 BdST

লাইভ প্রতিবেদক: বন্যাদূর্গত, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ালো রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নাটোর জেলা কল্যাণ সমিতি।

বুধবার দুপুরে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় বন্যাদূর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের মাধ্যমে এ কার্যক্রম পরিচালনা করেন সমিতির সদস্যবৃন্দ।

কর্মসূচির আওতায় জেলার নলডাঙ্গা উপজেলার বন্যাকবলিত সড়কুতিয়া গ্রামের ৮৫টি বন্যাদূর্গত অসহায় পরিবারের মধ্যে প্রায় ২৫৫ কেজি চাল, ৮৫ কেজি আলু, ৮৫ প্যাকেট লাচ্ছা, মুড়ি, চিনি, বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও অন্যান্য ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বেরোবির নাটোর জেলা কল্যাণ সমিতির পক্ষে উপস্থিত ছিলেন বেরোবির ফাইনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী হাসান আলী, রনি পিকে, ফুয়াদ আহমেদ ফরিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও শাখী (পরিবেশ সংরক্ষণ ও মানব কল্যাণে ব্রত) সংগঠনের আহ্বায়ক জাকারিয়া বুলবুল, সদস্য হাসিব বাধন, ঈশ্বরদী কলেজের শিক্ষার্থী তাহসীম, রাজশাহী কলেজের শিক্ষার্থী বিশাল ও আসিফ।

বেরোবির নাটোর জেলা কল্যাণ সমিতির পক্ষে হাসান আলী, রনি পিকে এবং ফুয়াদ আহমেদ ফরিদ ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রমে অর্থ ও কায়িক শ্রম দিয়ে যারা সহায়তা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, নাটোর জেলা কল্যাণ সমিতি বিভিন্ন মানবকল্যাণমূলক কাজে জড়িত। এরই ধারাবাহিকতায় আজ বন্যাদূর্গত মানুষের পাশে দাঁড়ানোর এ প্রচেষ্টা। দুস্থ ও বন্যাকবলিত এ মানুষগুলোকে সামান্য সহযোগিতা করতে পেরে নাটোর জেলা কল্যাণ সমিতির প্রত্যেক সদস্য নিজেকে ধন্য মনে করছে।

এ ত্রাণ কর্মসূচি বাস্তবায়নে তারা বেরোবির রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান তারিকুল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর তাসনীম হুমাইদা, পদার্থবিজ্ঞান বিভাগের লেকচারার ড.আল হেলাল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার প্রদীপ কুমার, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জাকারিয়া বুলবুলসহ নাটোর জেলা কল্যাণ সমিতির প্রত্যেক সদস্যের প্রত্যক্ষ অবদান ও আন্তরিক সহযোগিতার কথা উল্লেখ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারা সকলকে আরো বেশি একতাবদ্ধ হয়ে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

 

ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।