হাবিপ্রবিতে শিক্ষক পরিষদের নবনির্বাচিত কমিটির কার্যক্রম শুরু


Published: 2017-10-19 22:17:14 BdST, Updated: 2017-11-20 19:17:23 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানিয়ে কমিটির কার্যক্রম শুরু করেন।

এ সময় উক্ত কমিটির সভাপতি প্রফেসর মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মো. ফজলুল হক, সহ-সভাপতি প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, প্রফেসর ড. ফাহিমা খানম ও প্রফেসর বিধান চন্দ্র হালদার, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রফেসর ড. শ্রীপতি সিকদার ও প্রফেসর ড. মো. খালেদ হোসেন, কোষাধ্যক্ষ ড. মো. রাশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৌরভ পাল চৌধুরী, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যান সম্পাদক মো. জিয়াউল হাসন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. মো. মাহমুদুল হাসান দপ্তর সম্পাদক পদে ড. মো. জামাল উদ্দিন, প্রচার সম্পাদক ডা. মো. হায়দার আলীসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।