মানবিক কারণে শীতার্তদের পাশে দাঁড়ান: মিশন


Published: 2017-01-17 21:06:29 BdST, Updated: 2017-09-22 23:14:47 BdST

 

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ মসজিদ মিশনের কেন্দ্রীয় সভাপতি প্রিন্সিপাল মাওলানা যাইনুল আবেদীন ও সেক্রেটারী জেনারেল ড. মাওলানা খলিলুর রহমান মাদানী বলেন, প্রচন্ড শীতে কাঁপছে দেশ।

দেশের উত্তরাঞ্চলে স্মরণকালের ভয়াবহ শীতে আড়ষ্ট সাধারণ মানুষ। দল-মত নির্বিশেষে সকল শীতার্তদের পাশে দাঁড়াতে হবে। দুঃস্থ মানবতার সেবা আমাদের ঈমানী ও নৈতিক দায়িত্ব।

প্রতিষ্ঠা লগ্ন থেকে বাংলাদেশ মসজিদ মিশন যে কোনো প্রাকৃতিক দুর্যোগে অসহায় দুঃস্থদের সাহায্যে সামর্থানুযায়ী পাশে দাঁড়িয়েছে। মানবিক ও ঈমানী দায়িত্বেই শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য।

আমরা দেশের উত্তরাঞ্চলসহ বিভিন্ন জনপদের শীতার্ত সহায়-সম্বলহীন অসহায় বনী আদমের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি বিশেষ অনুরোধ করছি। দেশে সকল মসজিদের ইমাম-খতীব ও মসজিদ মিশনের সর্বস্তরের দায়িত্বশীলগণকে নিজ নিজ এলাকায় বিত্তবান ও সামর্থবানদের নিকট থেকে শীতবস্ত্র সংগ্রহ করে অসহায় শীতার্ত মানুষের মাঝে তা বিতরণের জন্য আমরা বিশেষভাবে অনুরোধ করছি।

আল্লাহ তায়ালা বলেন : “তাদের সম্পদে অসহায় ও বঞ্চিতদের জন্য হক বা অধিকার রয়েছে।” (সূরা যারিয়াত : ১৯)

রাসূল (সা.) ইরশাদ করেছেন : “যিনি মানব কল্যাণে কাজ করে মানবতার উপকার করেন তিনিই সর্বোত্তম ব্যক্তি।” আল হাদীস।
আসুন অসহায় শীতার্তদের সাহায্যে সকলেই এগিয়ে আসি।

 

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।