স্কুলক্যাম্পাসে ছাত্রীদের নিয়ে গায়ে হলুদ, ভাইরাল!


Published: 2017-08-12 13:37:01 BdST, Updated: 2017-11-20 21:34:14 BdST

রাজশাহী লাইভ : রাজশাহীর গোদাগাড়ীতে স্কুলের আঙিনায় ছাত্রীদের নিয়ে গায়ে হলুদের অনুষ্ঠান ফেইসবুকে ভাইরাল হয়েছে। স্কুল বন্ধ রেখে এমন অনুষ্ঠান নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান তার ফেসবুকে গায়ে হলুদের তিনটি ছবি শেয়ার করেন।

ছবিগুলো ফেসবুকে দেন প্রধান শিক্ষক হায়দার আলীও।
ছবির বর্ণনায় ওই শিক্ষক মিজানুর রহমান লেখেন, ‘মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক মো. ইব্রাহিমের আগামীকাল (শুক্রবার) শুভ বিবাহ আল্লাহর অশেষ রহমতে সুসম্পন্ন হইবে। সে লক্ষ্যে আজ (বৃহস্পতিবার) অত্র বিদ্যালয়ে গায়ে হলুদের আয়োজন করা হয়।’ প্রকাশ হওয়ার পর পরই ভাইরাল হয়ে যায় এসব ছবি। আর এ ছবি দেখে মন্তব্য পড়তে থাকে।

প্রকাশিত ছবিগুলোতে দেখা গেছে, বিদ্যালয়ের আঙিনায় ঘটা করে গায়ে হলুদের আয়োজন করা হয়েছে। এর একটি ছবিতে সহকারী গ্রন্থাগারিক মো. ইব্রাহিমের মুখে গামছা ধরে আছেন সহকারী শিক্ষক আশরাফুল হক। পাশে বসে রয়েছেন প্রধান শিক্ষক হায়দার আলী। আশপাশে ঘিরে দাঁড়িয়ে শিক্ষার্থীরা। সেখানে অন্য শিক্ষকরাও ছিলেন। সবার মুখে হাসি। ওই অনুষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা মো. ইব্রাহিমকে একে একে মিষ্টিমুখ করান। বিদ্যালয় ভবনের ছাদে দাঁড়িয়ে শিক্ষার্থীদের এ আয়োজন উপভোগ করতে দেখা গেছে। পরদিন শুক্রবার উপজেলার মহিশালবাড়ী এলাকার বাসেদ আলীর মেয়ে নাজনিনের সঙ্গে ঘটা করেই বিয়ে হয়েছে সহকারী গ্রন্থাগারিক মো. ইব্রাহিমের। ইব্রাহিমের বাড়ি বিদ্যালয়ের পাশেই।

এব্যাপারে প্রধান শিক্ষক হায়দার আলী বলেন, দীর্ঘদিন ধরেই সহকারী গ্রন্থাগারিকের বিয়ে হচ্ছিল না। তার বিয়ের এমন খবরে শিক্ষার্থীরা খুশি হয়ে এ আয়োজন করেছে। বিদ্যালয়ের টিফিনের সময় ওই অনুষ্ঠান করা হয়েছে। স্কুল বন্ধ করা হয়নি বলে উল্লেখ করেন তিনি।


ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।