বন্ধুদের সঙ্গে জেদ : ক্যাম্পাসের সামনে ছাত্রীকে প্রকাশ্যে চুমু!


Published: 2017-08-21 00:57:11 BdST, Updated: 2017-11-20 21:36:05 BdST

নওগাঁ লাইভ : ছাত্রীকে প্রকাশ্যে চুমু দেয়ার ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এঘটনায় জাহিদ হাসান নামে এক ছাত্রকে আটক করেছে পুলিশ। তাকে ভ্রাম্যমান আদালতে ৩মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। নওগাঁর মান্দায় কলেজ ক্যাম্পাসের সামনের রাস্তায় এমন অপকর্ম করে শ্রীঘরে যেকে হয়েছে ওই ছাত্রকে। সে মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আজাদ খাননের ছেলে ও মৈনম মহানগর কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র।

জানা যায়, মান্দা মৈনম মহানগর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জাহিদ হাসান তার ক্লাসমেটকে দীর্ঘদিন ধরে কলেজে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এছাড়া রাস্তা ঘাটে প্রায়ই ওই ছাত্রীকে যৌন হয়রানি করে আসছিল জাহিদ। প্রস্তাবে রাজি না হওয়া জাহিদ ক্ষিপ্ত হয়ে উঠে। জাহিদ বন্ধুদের সাথে জেদ ধরে ওই ছাত্রীকে চুমু দেয়ার সিদ্ধান্ত নেয়। শনিবার ওই ছাত্রী কলেজে আসার পথে কলেজের সামনের রাস্তায় জোরপূর্বক সবার সামনে চুমু দেয়া জাহিদ করে। পরে ওই ছাত্রী কলেজের অধ্যক্ষকে বিষয়টি অবগত করেন।

কলেজের অধ্যক্ষ দেওয়ান রুহুল আমিন বলেন, কলেজে আসা যাওয়ার পথে জাহিদ তার বান্ধুবিকে বিরক্ত করত। শনিবার প্রকাশ্যে চুমু দেয়ায় ওই ছাত্রী একটি অভিযোগ দিয়েছে। অভিযোগের প্রেক্ষিতে জাহিদকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়।

মান্দা থানার ওসি আনিছুর রহমান বলেন, জাহিদ হাসানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে শনিবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ইউএনও নুরুজ্জামান ওই ছাত্রকে ৩ মাসের কারাদণ্ডা প্রদান করেন।

 

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।