দুই ছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, তোলপাড়


Published: 2017-08-22 01:17:25 BdST, Updated: 2017-09-22 23:11:08 BdST

পাবনা লাইভ : সুজানগরে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে। এনিয়ে উপজেলাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। এঘটনায় আদালতে মামলা দায়েরের পর পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবিতে সোমবার মানববন্ধন ও সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

সুজানগর থানার ওসি ওবায়দুল হক জানান, রোববার দিবাগত রাতে ও সোমবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করা হয়। তারা হলো চর ভবনীপুর মাষ্টার পাড়ার হযরত আলী, আল আমিন, মিঠুন, পাংকু ও সোহেল রানা। এঘটনায় জড়িত শাহিনকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

জানা গেছে, সুজানগর পাইলট বিদ্যালয়ের দুই ছাত্রী গত ১ আগষ্ট বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে চর ভবনীপুর মাষ্টার পাড়ার হযরত আলী, আল আমিন, শাহিন, মিঠুন, পাংকু ও সোহেল রানা অস্ত্রের মুখে তাদের তুলে নিয়ে যায়। তাদের বাঁশবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এসময় মোবাইলে ভিডিও ধারণ করে। ঘটনার কয়েক দিন পর ভিডিও চিত্র দেখিয়ে পুনরায় তাদের সাথে যাওয়ার প্রস্তাব দেয় ওই বখাটেরা। ছাত্রীরা তা প্রত্যাখ্যান করায় ওই ভিডিও চিত্রটি ফেসবুকে আপলোড করে দেয়া হয়।

বিষয়টি জানাজানি হলে ওই দুই ছাত্রীর অভিভাবকরা থানায় বখাটেদের বিরুদ্ধে মামলা করতে গেলে মামলা গ্রহন না করে তাদের ফিরিয়ে দেওয়া হয়। পরে রোববার বিকেলে পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে চর ভবনীপুর মাষ্টার পাড়ার হযরত আলী, আল আমিন, শাহিন, মিঠুন, পাংকু ও সোহেল রানার নামে অাদালতে মামলা দায়ের করা হয়।

এদিকে ওই ঘটনার প্রতিবাদে ফুঁসে উঠছেন ওই দুই ছাত্রীর সহপাঠিরা। সোমবার বিদ্যালয়ের সামনে মানববন্ধন ও সড়ক অবরোধ করেন তারা। এসময় ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে।

 

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।