ঈদের দিনে ড্রামে উদ্ধার লাশটি নরসিংদীর শিক্ষিকার


Published: 2017-09-03 20:47:45 BdST, Updated: 2017-11-18 19:50:30 BdST

গাজীপুর লাইভ : গাজীপুরে ড্রাম থেকে নার্গিস বেগম নামে এক শিক্ষিকার লাশ উদ্ধার করা হয়েছে। তিনি নরসিংদী জেলার পূর্ব ব্রাহ্মনদি এলাকার আব্দুর রহিমের মেয়ে। তিনি আনসার উল্লাহর স্ত্রী। নিহত নার্গিস নরসিংদীর ঘোরাদিয়া সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষিকা ছিলেন। তার স্বামী আনসার উল্লাহ সাবেক এনএসআইর (জাতীয় তদন্ত নিরাপত্তা বিভাগ) কর্মকর্তা।

জানা গেছে, নিহত নার্গিস আনসার উল্লাহর দ্বিতীয় স্ত্রী। নরসিংদী থেকেই সেখানে থেকেই তিনি চাকুরি করেন। ছুটির দিনে বা কোন প্রয়োজনে ঢাকার বাসায় থাকেন নার্গিস।

নিহত নার্গিসের ভাই মো. সাইদুর রহিম জুয়েল জানান, আনসার উল্লাহ সাবেক এনএসআইর কর্মকর্তা। তিনি ঢাকার ১৭০নম্বর তেজকুনীপাড়াস্থ বাসায় প্রথম স্ত্রী ও উভয় পক্ষের সন্তানদের নিয়ে বসবাস করেন। তিনি সম্প্রতি প্রথম স্ত্রী নিয়ে মক্কায় হজ্বব্রত পালন করছেন। আগের ঘরে দুই মেয়ে রয়েছে। নার্গিসের ঘরে তিন ছেলে-মেয়ের মধ্যে বড় ছেলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছোট ছেলে কুয়েটের তৃতীয় বর্ষের ছাত্র। সবার বড় মেয়েও ঢাকায় বসবাস করেন।

জয়দেবপুর থানার এসআই মন্তোষ চন্দ্র দাস বলেন, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তেজকুনীপাড়ার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন নার্গিস। শনিবার ঈদের দিন দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারা বাগানের কাছে ঢাকা বাইপাস সড়কের পাশে কাওরান বাজার আড়তের গেইটের সামনে থেকে ওই শিক্ষকের (৫৪) লাশ ড্রাম থেকে উদ্ধার করে পুলিশ। তার ছেলে নাজিউর রহমান বাবু (২৪) তার মায়ের লাশটি সনাক্ত করেন।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।