ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ছাত্রীকে বারবার ধর্ষণ!


Published: 2017-09-09 11:28:42 BdST, Updated: 2017-11-18 19:50:14 BdST

টাঙ্গাইল লাইভ : ছাত্রীকে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আরও কয়েকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় টাঙ্গাইলের সখীপুর থানায় শুক্রবার মামলা করা হয়েছে। ওই মামলায় আসামি করা হয়েছে আওয়ামী লীগ নেতার ছেলে লিটন আহাম্মেদকে।

জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি লিটনের বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই ছাত্রী। ওই দৃশ্য ভিডিও করা হয়। এরপর হুমকি দেওয়া হয়, ঘটনাটি প্রকাশ পেলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে এবং তার মা-বাবাকে মেরে ফেলা হবে। ওই ভয় দেখিয়ে আরও ছয়-সাতবার ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি প্রকাশ পায়। ২৩ আগস্ট স্থানীয় একটি ক্লিনিকে করা আলট্রাসনোগ্রাফি প্রতিবেদনে বলা হয়, ওই ছাত্রী ১৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

ওই ছাত্রীর বাবা বলেন, বিষয়টি এলাকায় প্রকাশ পেলে লিটন আমাদের পরিবারকে মামলা না করার জন্য চাপ দেন। মেয়ের নামে জমি লিখে দিতে চান।

অভিযুক্ত লিটনের বাবা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানান, তিনি ওই ঘটনায় লজ্জা পেয়েছেন। ছেলের সঙ্গে কথা বলাও বন্ধ করে দিয়েছেন তিনি। বাবা হয়েও তিনি তার ছেলের বিচার দাবি করেছেন।

এ বিষয়ে সখীপুর ওসি মাকছুদুল আলম জানান, আসামি লিটন আহম্মেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।