তাহসান-মিথিলার বিচ্ছেদ!


Published: 2017-07-20 20:23:04 BdST, Updated: 2017-09-20 13:18:36 BdST

 

শোবিজ লাইভ: ভাললাগা থেকে ভালবাসা, প্রেম, বিয়ে। কয়েক বছরের সংসারে সুখী দম্পতি হিসেবে পরিচিতি পাওয়া। অত:পর বিচ্ছেদের সুর।

বলছিলাম তাহসান-মিথিলা দম্পতির কথা। দীর্ঘ আলোচনা-সমালোচনার পর অবশেষে ঘর ভাঙছে তাহসান-মিথিলার। বৃহস্পতিবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তাহসান আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। 

এ নিয়ে এতদিন শুধুই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও অবশেষে এটি সত্যি হচ্ছে। শিগগিরই তাদের ডিভোর্স এর আনুষ্ঠানিকতা হবে। ক্যারিয়ারের কথা চিন্তা করেই এতদিন চুপ ছিলেন তারা। 

সফল তারকা জুটি হিসেবে সঙ্গীতশিল্পী অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী মিথিলার সুনাম বেশ আগে থেকে। এই জুটিকে আইডল হিসেবেও মানতেন তরুণ প্রজন্ম। খুনসুটিতে ভক্ত মাতিয়ে রাখা এ সফল জুটিকে আর একসঙ্গে দেখা যাবে না। 

তাহসান তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে জনপ্রিয় এ সঙ্গীত তারকা ও তার স্ত্রী মিথিলা যৌথভাবে বলেন, বেশ কয়েকমাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক। 

ভক্তদের উদ্দেশ্য তারা বলেন, আমরা বুঝতে পেরেছি, এটা আপনাদের খুব খারাপ লাগবে। সেজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সবসময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন। 

প্রসঙ্গত, তাহসান ও মিথিলা দুজনই ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ভাললাগা থেকে ভালবাসা, প্রেম, ২০০৬ সালে বসেন বিয়ের পিড়িতে। ইতোমধ্যে হয়েছেন কন্যা সন্তানের বাবা-মা।

 

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।