২২ বছরের যে রেকর্ড ভাঙলেন শ্রদ্ধা কাপুর!


Published: 2017-07-21 22:40:21 BdST, Updated: 2017-09-24 12:58:49 BdST

 

শোবিজ লাইভ: শ্রদ্ধা কাপুর অল্পদিনেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তবে এই ক’দিনে শ্রদ্ধা কী এমন কাজ করলেন, যে কারণে ২২ বছর একটানা চলে আসা শাহরুখের ঐতিহাসিক সিনেমা নামিয়ে সেই প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে শ্রদ্ধার সিনেমার ট্রেলার! 

শাহরুখ খান ও কাজল অভিনীত ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিটি মুক্তি পায় ১৯৯৫ সালে। ছবিটি এখনও সবার হূদয়ে গেঁথে আছে। মুম্বাইয়ের মারাঠা মন্দির সিনেমা হলে রমরমা চলছিল ছবিটি। 

কিন্তু গত ২২ বছরের সেই দৃশ্য হঠাত্ই পাল্টে গেল গত মঙ্গলবার। শাহরুখের এই সিনেমা নামিয়ে শ্রদ্ধার ‘হাসিনা পার্কার’ ছবির ট্রেলার চালানো হলো এই প্রেক্ষাগৃহে। শ্রদ্ধার আসন্ন ছবি ‘হাসিনা পার্কার’-এর ট্রেলার লঞ্চের জন্যই ‘মারাঠা মন্দির’-এ জড়ো হয় মানুষ। ফলে এদিন ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র প্রদর্শনী বাতিল করতে হয়। 

সেখানে উপস্থিত ছিলেন ছিলেন শ্রদ্ধা কাপুর ছাড়াও সিদ্ধান্ত কাপুর, অঙ্কুর ভাটিয়া ও পরিচালক অপূর্ব লাখিয়া। ছবিটিতে দাঊদের চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধার নিজের ভাই সিদ্ধান্ত কাপুর। আর শ্রদ্ধাকে দেখা যাবে দাঊদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের চরিত্রে।

 

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।