গুলশানে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে মডেলের আত্মহত্যা!


Published: 2017-08-01 01:00:47 BdST, Updated: 2017-09-22 23:15:17 BdST

শোবিজ লাইভ : গুলশানে এক নারী মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্বামীকে জানিয়ে ওই নারী মডেল গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সে আত্মহত্যা করতে যাওয়ার তথ্য জানায়। সোমবার গুলশানের সুবাস্তু নজরভ্যালির ৫ নম্বর টাওয়ারের একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। নিহত ওই মডেলের নাম রিসিলা বিনতে ওয়াজের।

মডেল রিসিলা সুপারশপ 'স্বপ্ন' এর মডেল ছিলেন। তার স্বামী ইমরুল হাসান একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। গুলশান থানা পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।
তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি পুলিশ।

পরিবারের বরাত দিয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাহউদ্দিন মিয়া বলেন, দুপুর সোয়া ১টার দিকে রিসিলা তার স্বামী ইমরুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, তিনি (রিসিলা) আত্মহত্যা করবেন। ইমরুল তাৎক্ষণিকভাবে তার শ্বাশড়ি (রিসিলার মা) বনানী কবিরকে মোবাইল ফোনে বিষয়টি জানান।

বনানী কবির সুবাস্তু টাওয়ারের কাছেই ভাটারা এলাকাতে থাকেন। দেড়টার দিকে তিনি রিসিলার ফ্ল্যাটে এসে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। লোকজনের সহায়তায় ফ্ল্যাটের দরজা ভেঙে দেখেন রিসিলা গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলছে।

পুলিশ জানায়, রিসিলাকে উদ্ধার করে তার মা বনানী কবির বাড্ডার একটি হাসপাতালে নিয়ে যান। পরে তাকে গুলশানের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, ৯ বছর আগে ইমরুল হাসানের সঙ্গে রিসিলার বিয়ে হয়। তাদের তিন বছরের একটি মেয়ে রয়েছে।
তবে পুলিশের একটি সূত্রমতে মডেল রিসিলা মাদকাসক্ত ছিলেন। মাদকাসক্ত হওয়ার কারণে পারিবারিকভাবে অনেক সমস্যায়ও ছিলেন তিনি।


ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।