চীনের ছবিতে অভিনয় করবেন পরীমনি!


Published: 2017-08-04 21:30:52 BdST, Updated: 2017-11-20 19:39:31 BdST

 

শোবিজ লাইভ: এই প্রথম বাংলাদেশি হিসেবে চীনের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। চলতি বছরের ৬ মে ঘটে যাওয়া চীনের একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হবে ছবিটি। 

খবরটি নিশ্চিত করেছেন পরীমনি নিজেই। ছবিটির নাম ‘চেজিং মার্ডার’। চীনের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেডের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং। 

পরীমনি বলেন, ‘আমি ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করবেন চীন এবং হংকংয়ের বেশ কয়েকজন অভিনয় শিল্পী। এতে আমাকে একজন আন্তর্জাতিক পুলিশ সদস্যের ভূমিকায় দেখা যাবে।’ 

চীনের কয়েকটি প্রদেশ ছাড়াও ‘চেজিং মার্ডার’ ছবিটির শুটিং হবে বাংলাদেশে। পরী বলেন, ‘আগামী মাসে অফিসিয়ালি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হব।’ 

প্রাথমিক পরিকল্পনায় আগামী বছরের প্রথমার্ধে ছবিটি মুক্তি দিতে চায় চীনের প্রযোজনা প্রতিষ্ঠান। পরীমনি জানান, আরও বিস্তারিত তথ্য কিছুদিন পর জানানো হবে। চীনের ছবিতে অভিনয়ের প্রস্তুতি হিসেবে তিনি ইদানিং চাইনিজ ভাষা শিখছেন।

 

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।