শাবনূরের গর্ভপাত করিয়েছিলেন সালমান!


Published: 2017-08-15 11:53:53 BdST, Updated: 2017-09-26 00:49:27 BdST

শোবিজ লাইভ : এক সময়ের জনপ্রিয় নায়ক সালমান শাহ'র মৃত্যুর রহস্য নিয়ে রহস্য কাটছে না। একের পর এক নতুন তথ্য ফাঁস হয়ে যাচ্ছে।

সম্প্রতি সালমান হত্যা মামলার আসামি আমেরিকা প্রবাসী রুবি সুলতানার দেয়া নতুন তথ্য নিয়ে দেশজুড়ে তোলপাড় চলছে। এরই মাঝে তিনি আরেকটি তথ্য দিয়ে হৈ-চৈ ফেলে দিয়েছেন। আমেরিকার অনলাইন টিভি টাইম টেলিভিশনে লাইভে তিনি বলেন, সামিরা আমাকে বলেছিল যে শাবনূরের সঙ্গে ইমনের (সালমান শাহ) অ্যাফেয়ার ছিল। শাবনূর প্রেগনেন্ট হয়েছিল। সিঙ্গাপুরে নিয়ে ইমন তার অ্যাবরশন (গর্ভপাত) করিয়েছে। এগুলো সব সামিরার কাছ থেকে শোনা। আমি কিছুই জানি না এ বিষয়ে। এক ঘণ্টা ১৭ মিনিটের এই ভিডিওর ৩৪ মিনিটের মাথায় রুবি এসব তথ্য জানান।

টেলিভিশনে লাইভে তিনি জানান, সামিরাকে মারধর করতো সালমান। এ বিষয়ে কয়েকবার দুই পরিবারের সদস্যরা বিচারও করেছেন।

রুবি আরও জানান, সালমানের সঙ্গে বিয়েতে সামিরার বাবা মা রাজি ছিলেন না। সালমান শাহ ও সামিরার মধ্যে দাম্পত্য কলহ লেগেই থাকত। একে অপরকে সন্দেহ করতো।

এদিকে প্রেগনেন্ট বিষয়ে রুবির দেয়া তথ্যকে বানোয়াট উল্লেখ করে শাবনূর বলেন, রুবি যদি এ ধরনের বানোয়াট মিথ্যা কথা বলে থাকে এটা খুবই দুঃখজনক। তিনি কেনো বানিয়ে বানিয়ে এ ধরনের মিথ্যা কথা বলছেন তা আমার বোধগম্য নয়। তবে এটুকু বলতে পারি তার দাবি সত্যি নয়।

শাবনূর বলেন, রুবি যদি এরকম বাজে বাজে কথা বলে জনগণের কাছে আমাকে হেয় পতিপন্ন করতেই থাকে। আমি মানহানির মামলা করব। মানসম্মান রক্ষার জন্য মামলা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না।

 

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।