চলচ্চিত্রে অভিনয় নিয়ে শখ যা বললেন…


Published: 2017-08-17 12:25:34 BdST, Updated: 2017-09-26 00:52:19 BdST

 

শোবিজ লাইভ: তারকার ভিড়ে আনিকা কবির শখের ব্যস্ততা এবার একটু বেশিই বলা চলে। প্রতিবারই ঈদের ধারাবাহিক নাটকের রানি হয়ে থাকেন তিনি। এমনিতেই নাটকে তার চাহিদাটা একটু বেশিই যেন। এবারের ঈদে ব্যস্ততার দৌড়ে অনেকটাই এগিয়ে আছেন শখ। 

গত ঈদের মতো এবারের ঈদেও শখ সাগর জাহানের রচনা ও নির্দেশনায় ৭ পর্বের ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। 

শখ বলেন, ‘সাগর ভাইয়ার নির্দেশনায় কাজ করাটা সবসময়ই আমি দারুণ উপভোগ করি। তাছাড়া সঙ্গে যখন মোশাররফ ভাই থাকেন কো-আর্টিস্ট হিসেবে তখন কাজটাও হয়ে ওঠে উপভোগ্য।’ মাঝে শখের একটি চলচ্চিত্র মুক্তি পেলেও এরপর আর কোনো খবরে নেই তিনি। 

তাই ভক্তদের কাছে এই বিরতি নিয়ে প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক। শখ এ প্রসঙ্গে বলেন, ‘চলচ্চিত্রে আমি কাজ করতে চাই। তবে হুট করে নয়। সম্পূর্ণ প্রস্তুতি নিয়েই চলচ্চিত্রে ফিরতে চাই।’ 

ঈদে শখকে আরও দেখা যাবে হিমেল আশরাফের ‘হ্যালো আর জে’ নাটকে। শামীম জামানের ১টি, মাবরুর রশীদ বান্নাহর ৩টি নাটক ছাড়া আরও বেশকিছু নাটকে অভিনয় করছেন শখ। এছাড়া সাগর জাহানের আরেকটি খণ্ডনাটকে দেখা যেতে পারে তাকে।

 

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।