নায়কদের কাঁধে চড়ে চির নিদ্রায় শায়িত হলেন নায়করাজ


Published: 2017-08-23 21:28:16 BdST, Updated: 2017-09-21 13:05:31 BdST

শোবিজ লাইভ: নায়কদের কাঁধে চড়ে চির নিদ্রায় শায়িত হলেন নায়করাজ রাজ্জাক। মরদেহ দাফনের সময় খাটিয়া কাঁধে নিয়েছিলেন ঢাকাই ছবির চার নায়ক। তাদের কাঁধে চড়েই শেষ ঠিকানায় পাড়ি জমালেন চলচ্চিত্রের এই প্রাণপুরুষ। 

রাজধানীর ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে মরদেহ নিয়ে সমাহিত করা হয় বনানী কবরস্থানে। মরদেহ দাফনের সময় খাটিয়া কাঁধে নিয়েছিলেন রাজ্জাকের দুই পুত্র চিত্রনায়ক বাপ্পারাজ, সম্রাট, শাকিব খান ও জায়েদ খান। 

আরও ছিলেন নায়করাজের মেজ ছেলে কানাডা প্রবাসী বাপ্পি। আর খাটিয়ার পাশেই দাঁড়ানো ছিলেন আরও দুই নায়ক উজ্জ্বল ও ফেরদৌস। 

এসময় শাকিব বলেন, ‘নায়করাজ আমার বাবার মতো। সুখী হোক, দুঃখে হোক তার কাছে গিয়েছি। তিনি স্নেহের আশ্রয় দিয়েছেন। সবসময় তাকে প্রেরণা করে সামনে এগিয়ে গেছি।’ 

সোমবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে রাজ্জাককে ইউনাইটেড হাসপাতালে নেয়ার পরে সেখানে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

গতকাল এফডিসি ও কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে নায়করাজের মরদেহ নিয়ে যাওয়া হয় গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ যোহর জানাজা সম্পন্ন হয়। এরপর আসরের পর বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে জানানো হয়েছিল। 

নায়কের মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি কানাডা থেকে দেশে পৌছানোর কথা ছিল, তবে বাপ্পি না পৌছতে পারায় বিকালে দাফন স্থগিত করা হয়। পরে বুধবার সকাল ১০টায় তার দাফন সম্পন্ন হবে বলে জানানো হয়েছিল।

 

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।