প্রেমিককে নিয়ে প্রকাশ্যে এলেন আমব্রিন


Published: 2017-08-25 19:51:44 BdST, Updated: 2017-09-21 13:05:20 BdST

 

শোবিজ লাইভ: সময়ের আলোচিত উপস্থাপিকা আমব্রিনের প্রেম কিংবা বিয়ে নিয়ে কথা বললে সব সময়ই তিনি এড়িয়ে যেতেন। তবে এবার এই জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন প্রেম করছেন। 

এতদিন পর সামনে আসলো এ গ্ল্যামার কন্যার সম্পর্কের বিষয়টি। চুপি চুপি এতদিন প্রেম করেছেন তিনি। তবে সম্প্রতি সবার সামনে মনের মানুষকে পরিচয় করিয়ে দিলেন আমব্রিন। 

প্রেমিকের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি নিজের ফেসবুকে আপলোড করে ক্যাপশনে এঁকে দিলেন একটি হৃদয়ের চিহ্ন। তার প্রেমিকের নাম তৌসিফ আহসান চৌধুরি। তিনি কানাডার টরন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কোম্পানির ম্যানেজার। 

তৌসিফের সাথে বন্ধুদের মাধ্যমে প্রথমে পরিচয়টা ঘটে আমব্রিনের। পরিচয় থেকে শুরু হয় প্রণয়। মাস ছয়েক আগেই তৌসিফের প্রেমে বাঁধা পড়েন আমব্রিন। ধীরে ধীরে এ সম্পর্ক আরো গভীর হয়েছে। বর্তমানে কানাডায় রয়েছেন আমব্রিন। সেখানেরই থাকেন তার মনের মানুষ তৌসিফ। 

এ বিষয়ে কানাডা থেকে আমব্রিন বলেন, এই কঠিন দুনিয়ায় চলতি সময়ে মনের মতো কাউকে খুঁজে পাওয়াটা সহজ নয়।  সেদিক থেকে তৌসিফ একেবারেই আলাদা। এদমই আমার মনের মতো।  আমি বাংলাদেশে থাকি, আর সে কানাডায়। এ কারণে মাঝে মাঝে কষ্টবোধ হলেও আমরা কিন্তু অনেক হ্যাপি। কিন্তু বিয়ে করছেন কবে? উত্তরে আমব্রিন হেসে বলেন, প্রেম যেহুতু করেছি বিয়েও করতে হবে। তবে এখনই না, একটু সময় নিতে চাই। এখন আমরা নিজেদেরকে প্রস্তুত করছি। সবাই দোয়া করবেন আমাদের এই সম্পর্ক যেন সারা জীবন অটুট থাকে। 

সেপ্টেম্বরে কানাডা থেকে দেশে ফেরার কথা রয়েছে আমব্রিনের। তার অভিনীত প্রথম নাটক আফজাল হোসেন পরিচালিত ‘চলো বিয়ে করে ফেলি’। এতে আফজাল হোসেনের বিপরীতেই দেখা যায় তাকে। ২০১৩ সালে ‘ফিল মাই লাভ’ নামের একটি চলচ্চিত্রে কাজ করেন এই অভিনেত্রী ও উপস্থাপিকা।

 

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।