কলেজে প্রেম, বিয়ে পরিবারের সম্মতিতে


Published: 2017-08-27 01:49:03 BdST, Updated: 2017-09-21 13:05:23 BdST

শোবিজ লাইভ : কলেজে পড়াশোনার করার সময় প্রেম করেছেন তিনি। এরই মাঝে শোবিজাঙ্গনে পা বাড়িয়ে তারকা খ্যাতিও পেয়েছেন। এবার বিয়ে করেছেন পরিবারের সম্মতিতে। তবে অন্য কারো সঙ্গে নয়, মনের মানুষের সঙ্গেই।

বলছি লাক্স তারকা মেহরিন ইসলাম নিশার কথা। শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় উত্তরার একটি রেস্তোরাঁয় পারিবারিকভাবেই বিয়ে হয়েছে নিশার। বরের নাম সৈয়দ নাঈম আহমেদ। তিনি পেশায় একটি কর্পোরেট সেলস বিভাগের কর্মকর্তা। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিশা জানান, সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে তার পরিচয় ২০১৫ সালে কলেজে পড়ার সময় থেকে। দুজনার পছন্দের কথা পরিবারকে জানানোর পর পারিবারিকভাবেই বিয়ে সম্পন্ন হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

তিনি জানান, আগামী বছর জানুয়ারি মাসে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। ঈদের পর ৬ সেপ্টেম্বর মধুচন্দ্রিমা করতে তারা যাচ্ছেন ব্যাংককের পুকেটে। সেখানে থাকবেন ১০ দিন।

এদিকে বিয়ের জন্য নাটকের শুটিং থেকে আপাতত ছুটি নিয়েছেন নিশা।

উল্লেখ্য, ২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছিলেন মেহরিন ইসলাম নিশা। শোবিজাঙ্গনে পা রেখে তিনি নাটক ও বিজ্ঞাপনেও সমান জনপ্রিয়তা পেয়েছেন।


ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।