শাকিবকে নিয়ে সেই ডেন্টাল ছাত্রীর আত্মহত্যার হুমকি!


Published: 2017-09-05 16:19:48 BdST, Updated: 2017-09-21 14:24:43 BdST

শোবিজ লাইভ : খুলনার এই মেয়েটি পড়াশোনা করেছেন ডেন্টাল কলেজে। এরই মাঝে তিনি আলোচনায় এসেছেন মিডিয়ায় পা বাড়িয়ে। তবে কোন নাটক সিনেমায় অভিনয়ের জন্য নয়। আলোচনায় এসেছেন বিভিন্ন সময়ে ফেইসবুকে কমেন্ট করে। আলোচিত ওই ছাত্রীর নাম মিস্টি জান্নাত। তবে এখন তিনি ওই পরিচয়ে পরিচিত নন। তিনি এখন চিত্রনায়িকা।

এর আগে তিনি ক্রিকেটার তাসকিনকে বিয়ে করতে চেয়ে আলোচনায় এসেছেন। এবার আবারো তিনি আলোচনায় আসলেন শাকিব খানের সঙ্গে সিনেমা করার হুমকি দিয়ে। হুমকি বলা হচ্ছে একারণে যে, ওই নায়কের সঙ্গে সিনেমা
না করতে পালে তিনি আত্মহত্যা করবেন এমন স্ট্যাটাস দিয়েছেন ফেইসবুকে।

রোববার দিবাগত মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এই হুমকি দেন তিনি।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘শাকিব যদি আমার সঙ্গে মুভি না করে তাহলে আমি সুইসাইড করবো!!!’

তবে পরবর্তী স্ট্যাটাসে মিষ্টি জান্নাত লেখেন, ‘মজার ব্যাপার হলো যখন বলি যে আমি অমুক ছবি ছেড়ে দিয়েছি তখন সিরিয়াসলি নেয় না। আর যখন বলি সুইসাইড করবো তখন সিরিয়াসলি নেয়।’

চিত্রনায়ক শাকিব খান-অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিতে অভিনয় করার কথা ছিল মিষ্টি জান্নাতের।

২৩ জুন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে তা জানানো হয় সংবাদমাধ্যমগুলোকে। কিন্তু ছবির শুটিং শুরু হওয়ার পর জানা গেলো, আমি নেতা হবো ছবিতে অভিনয় করছেন না মিষ্টি জান্নাত।

পরে জানা গেছে, আমি নেতা হবো ছবিতে মূল চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন মিষ্টি জান্নাত। কিন্তু এই চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম।

পরে মিষ্টি জান্নাত জানান, তিনি একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মামলা হামলা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন। এদিকে শাপলা মিডিয়া থেকে জানিয়ে দেয়া হলো, এই ছবিতেও অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম।

এদিকে মিস্টি জান্নাতের ওই হুমকির পর এনিয়ে তোলপাড় শুরু হয়। পরে মিস্টি আরো একটি স্ট্যাটাস দেন।

৫ সেপ্টেম্বর মিষ্টি জান্নাত তার ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, শাকিব খানের পরামর্শে তিনি ওই স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় তিনি দর্শকের কাছে নেতিবাচকভাবে উপস্থাপিত হয়েছেন বলেও উল্লেখ করেন।

মিষ্টি জান্নাতের দেয়া স্ট্যাটাসটি ছিল :

‘কেন Shakib vaia তুমি আমাকে এই suicide এর ব্যাপারটা নিয়ে status নিজে বসে দেওয়ালে ???? (তুমি এটা status দাও ছবি hit হয়ে যাবে) তুমিতো এখন আমাকে সবার সামনে negative করে নিজেই positive আলোচনায় আসলে !!! এখন চুপ কেন তুমি ???? আর সবাইকে বলি এটা আমার prembazz new film এর dialogue ছিলো ।।

আর তোমার জন্য আমি suicide করবো “how funny ???”

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।