ফের বিয়ের পিঁড়িতে হৃদয় খান!


Published: 2017-09-12 20:32:44 BdST, Updated: 2017-09-21 14:51:28 BdST

 

শোবিজ লাইভ: ফের বিয়ের পিঁড়িতে বসলেন সংগীতশিল্পী হৃদয় খান। তবে বিষয়টি আলোচনায় এসেছে একটি স্থির চিত্র থেকে। বিষয়টি নিজের দিক থেকে এখনও গোপন রেখেছেন এই সংগীত তারকা। 

গত ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার ১০ সেপ্টেম্বর সেরেছেন বিয়ের পর্ব। জানা যায়, ঘরোয়াভাবেই বিয়ে করেছেন হৃদয়। 

তার এই বিয়েটি পারিবারিকভাবে হলেও শোনা গিয়েছে প্রেম করেই বিয়ে করেছেন তিনি। মেয়ের নাম হুমায়রা। থাকেন মালেয়শিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছে তাদের মধ্যে। অবশেষে ভালোবাসাকে রূপ নিয়েছে পরিণয়ে। বিয়ের বিষয়টি অনেকদিন ধরেই গুঞ্জন হিসেবে ছিল। 

হৃদয় খানও গণমাধ্যমে বলে আসছিলেন, ‘বিয়ের জন্য পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পরিবারের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’ তাই এই ছবিকে কেন্দ্র করে জোরালো হচ্ছে তার বিয়ের খবরের সত্যতা। 

এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন এই সংগীত তারকা। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস।

 

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।