শোবিজাঙ্গনে এলোমেলো বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী!


Published: 2017-09-25 01:55:24 BdST, Updated: 2017-10-18 11:40:06 BdST

শোবিজ লাইভ : শোবিজাঙ্গনে এসে অনেকটা এলোমেলো জীবন কাটাচ্ছেন তিনি। একসময় বিশ্ববিদ্যালয়ে হৈ-চৈ আর আড্ডবাজ সেই মেয়েটির জীবন এখন বড়ই এলোমেলো। বলছি আলোচিত মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার কথা। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া স্টাডিজে পড়াশোনা করেছেন তিনি। 

এয়ারটেলের বিজ্ঞাপন দিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। পরে বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে তার সরব উপস্থিতি দেখা গেছে। এরই মাঝে আপত্তিকর একটি মিউজিক ভিডিও করে সমালোচনার মুখে পড়েন তিনি। এর বাইরে মাঝে মাঝেই তিনি স্বল্পবসনা হয়ে সমালোচনার জন্ম দিয়েছেন।

শেষতক দুই বছর আগে বিয়ে করেন তিনি। মনে হচ্ছিল যেন এবার তার মাঝে হয়তো স্থিরতা আসবে। কিন্তু সেটাও শেষ হয়ে গেল মাত্র দুই বছরের মাথায়।
ঘর ভাঙল মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তার স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

রাফসান বলেন, আমাদের দুজনের সিদ্ধান্তে ডিভোর্স হয়েছে। ডিভোর্সের সময় আমার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

রাফসান বলেন, এখনও স্পর্শিয়ার সাথে আমার যোগাযোগ আছে। গত শনিবারও সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের মাসখানের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।

রাফসান বলেন, আমাদের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। সত্যি কথা বলতে চারপাশের কিছু মানুষের কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। যার কারণে আমরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

তবে স্পর্শিয়া ডিভোর্সের ব্যাপারে সংবাদ মাধ্যমকে কিছু জানাননি। তার ফোনও বন্ধ রয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

 

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।