বিটেকে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু


Published: 2017-08-11 14:39:57 BdST, Updated: 2017-10-20 12:46:22 BdST

বিটেক লাইভ: "সবাই মিলে বৃক্ষরোপণ করি, সবুজ সুন্দর বিটেক গড়ি"– এই শ্লোগানকে সামনে রেখে সৌন্দর্য্যবর্ধন এবং পরিচ্ছন্ন ক্যাম্পাস গড়ার লক্ষে টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে।


বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকালে প্রিন্সিপাল ইঞ্জি. মো. মহিবুল ইসলাম কর্মসূচির উদ্বোধন করেন। এসময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ছাত্রসংগঠন "সোসাইটি অব বিটেক স্টুডেন্টস (এসবিএস)" এই বৃক্ষরোপণ কর্মসূচিটির আয়োজন করে। চলবে ১৬ আগস্ট পর্যন্ত।

প্রিন্সিপাল ইঞ্জি. মো. মহিবুল ইসলাম বলেন, "বৈশ্বিক তাপমাত্রা হ্রাস করার জন্যে বৃক্ষরোপণ কর্মসূচি খুবই প্রয়োজনীয় ও একটি মহৎ উদ্যোগ। ছাত্রদের এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার।


এসবিএস সভাপতি মো. আশরাফুল ইসলাম বলেন, "বৃক্ষরোপণ একটি পবিত্র কাজ। আমাদের ক্যাম্পাসকে সবুজ ও পরিচ্ছন্ন ক্যাম্পাসে পরিণত করা আমাদের সকলের উদ্দেশ্য। তাই এই কর্মসূচি হাতে নেওয়া।"


এরপর শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে ক্যাম্পাস প্রাঙ্গণে হরেক রকমের ফলদ, বনজ ও সৌন্দর্য্যবর্ধক বৃক্ষরোপণ করেন।

 

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।