পড়াশোনা শেষ করেই বিয়ে করবেন মেডিকেলের সেই ছাত্রী!


Published: 2017-10-12 18:56:31 BdST, Updated: 2017-10-18 11:29:28 BdST

শোবজ লাইভ : মানিকগঞ্জ মেডিকেল কলেজে পড়াশোনা করছেন তিনি। তবে তার পরিচিতিটা হয়েছে অন্যভাবে। সদা হাস্যেজ্জ্বল ওই মেয়েটি এখন তারকাখ্যাতি পেয়েছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন তিনি। হয়েছেন দ্বিতীয় রানার আপ। এর পরেই বিতর্কে জড়িয়েছেন তিনি। বিয়ের খবর ছড়িয়ে পড়েছে মিডিয়া পাড়ায়। বলছি রুকাইয়া জাহান চমকের কথা।

জানা গেছে, বিয়ের তথ্য গোপন করার অপরাধে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিলের খেতাব বাতিল করা হয়েছে। অজানা কারণে প্রতিযোগিতা থেকে বাদ পড়েছেন দ্বিতীয় রানার-আপ জান্নাতুল সুমাইয়া হিমিও।

তার স্থানে দ্বিতীয় রানার-আপ হিসেবে জায়গা করে নিয়েছেন রুকাইয়া জাহান চমক। কিন্তু এরই মধ্যে চাউর হয়েছে, শুধু এভ্রিল নন, চমকও বিবাহিত! দুই বছর আগেই খান এইচ কবিরকে বিয়ে করেছেন। সে সময় ফেসবুকেও ‘ইন আ রিলেশন স্ট্যাটাস’-এ লিখেছিলেন ‘ম্যারিড’। গত বছর প্রথম বিয়েবার্ষিকী পালনের ছবিও রয়েছে ফেসবুকে।

তবে চমক জানিয়েছেন, কবির তার স্বামী নয়, প্রেমিক। দুই বছর আগে বেশ কিছু বখাটে ছেলে তাকে ডিস্টার্ব করত। ওদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্যই নিজেকে বিবাহিত বলে জানিয়েছিলেন তিনি। তিনি বলেন জানিয়ে রাখছি, পড়াশোনা শেষ করেই বিয়ে করব এবং কবিরই হবে আমার স্বামী।

এ বিষয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, আমরা এখন সেকেন্ড রানার-আপ নিয়ে ভাবতে চাই না। বিজয়ীর ট্রেনিং নিয়েই ব্যস্ত সময় পার করছি।


ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।