মেসুত ওজিল মিস তুর্কির সঙ্গে ডেটিংয়ে


Published: 2017-08-18 21:08:54 BdST, Updated: 2017-09-20 13:35:25 BdST

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন আগে সাবেক মিস তুর্কির আঙ্গুলে আংটি পরিয়েছেন আর্সেনালের এ জার্মান স্ট্রাইকার মেসুত ওজিল। বিয়ের কাজটা না সারলেও একসঙ্গে চুটিয়ে ঘুরছেন তারা। 

১২ আগস্ট শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম। এরমধ্যে সব দল খেলে ফেলেছে একটি করে ম্যাচ। আর্সেনালও খেলেছে তাদের প্রথম ম্যাচ। মৌসুমের প্রথম ম্যাচে লেস্টার সিটিকে ৪-৩ গোলে হারিয়েছে গানাররা। তাদের পরের ম্যাচ ১৯ আগস্ট। এর মাঝে বাগদত্তাকে নিয়ে ডেটিংয়ে বেরিয়ে পড়েছেন আর্সেনালের জার্মান স্ট্রাইকার মেসুত ওজিল।  

ইংলিশ প্রিমিয়ার লীগের মৌসুম পরবর্তী ছুটিতে তারা একাধিক জায়গায় একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন। লন্ডনের একটি কাবাব হাউজে যান তারা। সেখানে পাওয়া যায় তুরস্কের ঐতিহ্যবাহি খাবার। আর সেখানে যাওয়া ও বের হওয়ার পথে ক্যামেরায় ধরা পড়েন ওজিলরা।

ওজিল ও আমিন গুলসের সঙ্গে অদ্ভুত এক মিল রয়েছে। দু’জনের শেকড় একই- তুরস্কের বংশদ্ভুত। কিন্তু দু’জনের জন্মই অন্য দেশে। মেসুত ওজিলের জন্ম জার্মানিতে এবং দেশটির জাতীয় দলের হয়ে খেলেন তিনি। আর আমিন গুলসের জন্ম ও বসবাস সুইডেনে।

 

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।