টানা দ্বিতীয়বার উয়েফা বর্ষসেরা রোনালদো


Published: 2017-08-25 14:26:59 BdST, Updated: 2017-11-18 16:19:06 BdST


স্পোর্টস লাইভ: আবারও উয়েফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতেছেন পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। তিনি এই পুরস্কার তৃতীয়বারের মতো নিজের করে নিয়েছেন।

বৃহস্পতিবার রাতে মোনাকোয় চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠানে ইউরোপের সেরা খেলোয়াড় হিসেবে রোনালদোর নাম ঘোষণা করা হয়। এর আগে ২০১৪ সালে প্রথমবার এই পুরস্কার জিতেছিলেন তিনি।

এই প্রতিযোগিতা আরো ছিলেন আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি ও জানলুইজি বুফ্ফন। আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি এই পুরস্কারটি দুইবার জিতেছেন। একবার করে জিতেছেন আন্দ্রেস ইনিয়েস্তা ও ফ্রাঙ্ক রিবেরি।

ইউরোপ সেরা এই প্রতিযোগিতার ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে এ মৌসুমে ১০০ গোলের মাইলফলকও স্পর্শ করেন রোনালদো। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে ফাইনালে দুটিসহ সর্বোচ্চ ১২টি গোল করেন তিনি।

দারুন ছন্দে আছেন রোনালদো। বিশ্বকাপের মহড়া এ প্রতিযোগিতায় দুটি গোল করেন তিনি। আর রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বে পাঁচ ম্যাচে ১১টি গোল করেন দেশটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা।

 

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।