আম্পায়ারের ভূমিকায় নাসির!(ভিডিও)


Published: 2017-09-06 21:08:47 BdST, Updated: 2017-09-20 19:02:28 BdST

 

স্পোর্টস লাইভ: চট্টগ্রাম টেস্টে আম্পায়ারের ভূমিকায় দেখা গেল টাইগার ব্যাটসম্যান নাসির হোসেনকে। তবে সেটা সত্যিকার অর্থে নয় বরং দুষ্টুমির ছলে আম্পায়ারের অনুসরণ করলেন। আর তার এই দুষ্টুমি নজর কেড়েছে ক্রিকেট বিশ্বে। 

মেহেদী হাসান মিরাজের বলে প্যাট কামিন্সের প্যাডে আঘাত হানার পর জোরালো আবেদন জানান মুশফিকরা। আম্পায়ার নাইজেল লং এ আবেদনে সাড়া দেননি। কিন্তু উইকেটের পেছনে দাঁড়ানো আত্মবিশ্বাসী অধিনায়ক মুশফিক যথারীতি রিভিউ চাইলেন। তাই রিভিউ’র জন্য থার্ড আম্পায়ারের কাছে শরণাপন্ন হন লং। 

এ সময় লং-এর পাশে এসে দাঁড়ান নাসির। থার্ড আম্পায়ারের সাথে মাইক্রোফোনে কথা চলছিলো লং-এর। কথোপকথন শেষে থার্ড আম্পায়ারের সিদ্ধান্ত দেন লং। নিজের আগের সিদ্ধান্তকে হাত দিয়ে ডেড ঘোষণা করেন লং, পাশে দাড়িয়ে একই ভঙ্গি করে হাত দিয়ে ডেড ঘোষণা করেন নাসিরও। 

নাসিরের এমন দুষ্টুটি পুরো ক্রিকেট বিশ্ব তো বটেই, এমনকি নাসিরের সতীর্থরাও পাশে দাঁড়িয়ে দেখছিলেন আর হাসছিলেন। টিভি সেটের সামনে থাকা ক্রিকেট ভক্তরাও যে হাসিতে লুটোপুটি খেয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। 

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।