সাত দেশের শিক্ষার্থীদের সেরা বাংলাদেশী নিশাত


Published: 2017-05-08 14:19:22 BdST, Updated: 2017-09-21 12:47:39 BdST

লাইভ প্রতিবেদক: সাত দেশের শিক্ষার্থীদের সেরা হয়েছেন বাংলাদেশের আবু জাকারিয়া নিশাত। তিনি ময়মনসিংহের সন্তান। নিশাত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিদ্যা বিভাগের সাবেক মেধাবী শিক্ষার্থী।

তিনি সরকারী ভাবে বৃত্তি পেয়ে ইউরোপ মহাদেশের রাশিয়াতে অবস্থিত মস্কো স্টেস্ট টেকনোলিজিকেল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রয়েছেন।

সেখানে তিনি নিজের সাফল্য ধারাবাহিকভাবে বজায় রেখেছেন। বিভিন্ন দেশের শিক্ষার্থীদের পিছনে ফেলে অবস্থান করে নিয়েছেন সেরাদের কাতারে। 

জানা গেছে  সম্প্রতি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে ইরান, চীন, তারজিকিস্তান, তুরস্ক, ইন্দোনেশিয়া সহ নানা দেশের শিক্ষার্থীদের মাঝে তিনি মেধা তালিকায় ২য় স্থান অর্জন করেন । 

কৃতি শিক্ষার্থী আবু জাকারিয়া নিশাত দেশবাসীর কাছে দোয়া চেয়ে জানান, “ বাংলাদেশের সম্মান, বাবা – মার স্বপ্ন বাস্তবায়নে লড়াই করে যাচ্ছি, ভালো কিছু হচ্ছে আরো ভালো কিছু করার জন্য সকলের দোয়া চাই” । 

 

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।